Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Gopa Ghosh

Abstract

4.5  

Gopa Ghosh

Abstract

উপহার

উপহার

1 min
394


অনেক উপহার পায় মানুষ জীবনে,

কিছু ভুলে যায় 

আবার কিছু থাকে মনে, 

উপহার পাওয়ার আনন্দটাকে উপভোগ করে তার হৃদয় দিয়ে।


উপহার সবার পছন্দ হবে এমন নয়, হয়তো তা মনে রাখতে কারো কষ্ট হয়, উপহার ফেরতে হয় সম্পর্কের অবনতি, উপহারে বাড়ে সুন্দর সম্পর্কের গতি।

সৃষ্টি কর্তার পাঠানো সেরা উপহার

আসে মানুষের জীবনে,

নতুন সূর্যের আলোয় ভরা

প্রতিটি দিনের সকালে।


যেন মোড়কে মোড়া একটি দিন

সকালে দিলেন উপহার,

কেউ জানে না পরের দিন

জীবনে আসবে কি না আর?


Rate this content
Log in