Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sujit Kar

Inspirational Others

3.9  

Sujit Kar

Inspirational Others

সোপান

সোপান

1 min
12.4K



হও আগুয়ান

পিচ্ছিল সোপান

টানছে কেবল নীচে,

কত আয়োজন

তোমার স্বপ্ন দাফন

করতে উদ্যত পিছে।

তবুও---

বুকে আন বল

হবেনা দুর্বল,

পড়ে উঠ বার বার

তবেই তো জয়

হবে নিশ্চয়

সর্বোচ্চে পদার্পন তোমার ।

------------------------------------


Rate this content
Log in