Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Menoka Das

Romance Inspirational

3  

Menoka Das

Romance Inspirational

সময়

সময়

1 min
201


সময়ের বেড়া জালের বাঁধন খুলে 

এ কোন ভোরের এল দেখলে মোড়ে ? 

দিন থেকে রাত হয়ে যেখানে না কাউকে জানিয়ে 

তুমি এ কেমন সূর্য দেখলে মোড়ে ?

সময়ের বেস্ততা কে কিভাবে পারলে বুড়ো আঙ্গুল দেখাটি ?

যখন সব বাঁধন মুক্ত হয়েছি আজ আমি 

মানব না আর সময়ের চোখ রাঙানি ,

খুলবো এ মনের দুয়ার , শুনবো না কারোর ব্যারন আমি 

মুক্ত এ মনে সোনার এল যখন দেখলে তুমি 

তখন চলে যেয়ো না আমি এক ফেলে , 

পারবো না আর তোমায় ছাড়া বাঁচতে এ জীবনে 

এক পশলা বৃষ্টি হয়ে এলে এ জীবনে 

মিশে গেছো তুমি আমার চোখের কোনে

চলো চলে যাই সেই জগতে যেখানে পারবে না কেউ 

আমি তোমার থেকে ছিনিয়ে নিতে …


Rate this content
Log in

Similar bengali poem from Romance