Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ananya Podder

Romance Inspirational Others

3  

Ananya Podder

Romance Inspirational Others

সম্পর্কের বাসা

সম্পর্কের বাসা

1 min
255


সম্পর্ক গৃহটার নারী যদি জমি হয়,

জানবে পুরুষ, তুমি ওই গৃহটার ছাদ ---

বিনা ছাদের জমিটুকু ফুটপাতেও থাকে,

তোমার রক্ষণ ছাড়া সম্পর্ক-গৃহটা

       চিরকাল বরবাদ |

তুমি যদি চাও, তবে সম্পর্কের সাত কাহন

  হতে পারে কোনো এক জাদুছড়ি ---

তোমার অবহেলাতেই আবার দেখো

সব সম্পর্কের নাম 'মৃত্যুপুরী ' |


তাই পুরুষ ভালোবাসো, স্নেহ করো,

সিঞ্চন করো তোমার ভালোবাসা --

'নারী' ভূমির মাথার ছত্র হয়ে

গড়ে তোলো তোমার ও নারীর সম্পর্কের

       এক খানা ভালো বাসা |


Rate this content
Log in