Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ananya Podder

Tragedy Others

3  

Ananya Podder

Tragedy Others

এই বেশ ভালো আছি ##শারদ সংখ্যা

এই বেশ ভালো আছি ##শারদ সংখ্যা

1 min
414


আমি দূর সমুদ্রে ভেসে যেতে চাই,

কিন্তু জাহাজ পাই কোথায়??

আমার হাসি গুলি সব জমা রাখা আছে

এক বুক বেদনায় |

আমার ঘরগুলি সব এলেমেলো,

আমার অবহেলার প্রতীক --

আমার স্নানঘরটাও স্যাঁতসেঁতে খুব,

আঁধারে ঘেরা চারদিক !!

আমি লড়াই করি দর্পনের সাথে,

জেতার অছিলায় দুদিকেই যে আমার হার --

আমি চড়া মেকআপের হাসি মেখে থাকি,

কিন্তু বুকটা আমার ভীষণ হাহাকার !!

আমি বাঁচার নামে মরি,

আর মরে মরে শুধু বাঁচি,

আমি মনের ঘরেতে আগল দিয়েই

এই বেশ ভালো আছি |


Rate this content
Log in