Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Dipak Kumar Hazra

Romance Fantasy

4.4  

Dipak Kumar Hazra

Romance Fantasy

শরতের আগমন (শরৎকাল)

শরতের আগমন (শরৎকাল)

1 min
2.5K


নবীন উষার আলোয় স্নিগ্ধ নীল আকাশ ।

কাশফুল দুলে ওঠে, দেয় শরতের আভাস ।

নীল আকাশের আঙ্গিনায়, সাদা মেঘের ভেলা ।

সবুজ ধানের বুকে, শরতের বাতাস করে খেলা ।

শরতের তৃণ সেজে ওঠে, শিশির বিন্দু মেখে ।

বাউলের একতারা যেন, ছন্দে গান লেখে ।

শিউলি ফুল ফুটে ওঠে, শারদীয়ার ঢাকে ।

বাবার ঘরে ফেরেন গৌরী শরতের ডাকে ।

দেবীপক্ষের আগমনে শরৎ হয় ধন্য ।

ধরণীতে আসেন উমা চার দিনের জন্য ।



Rate this content
Log in