Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debabrata Sarkar

Abstract Romance Tragedy

1  

Debabrata Sarkar

Abstract Romance Tragedy

সেই বসন্ত

সেই বসন্ত

1 min
423



আজ আবার সেই বসন্তকাল ,

রাতজাগা তারাগুলো মুহ্যমান l

তারা যেন চাইছে ছুটি l

কিছুটা স্বপ্ন, কিছুটা বাস্তব

কিছুটা প্রেম কিছুটা উদ্বেগ l

আর মাঝে এসেছিলে তুই ,

চেয়েছিলে তুই,

তোর চোখের সে আল্পনা

হয়ে ধরা দিয়েছিলো আমার কল্পনায় l


আজ আবার সেই বসন্তকাল ,

একই আছে সবই l

সকালের শালিকটাও গায় গান

ঠিক আগের মতো l

তাই আজ দ্বিতীয় বসন্তের দারে এসে হয় অদ্ভুত অনুভূতি l

বদল হয়নি কিছু ,

বদলেছে শুধু সময়,

বদলেছে জীবনের একটা পাতা,

হৃদয় চুড়ায় তা আলোক মাখা l


জীবনের খাতাটা যে অনেক বড়ো,

প্রতিটা পাতায় আছে লেখা,

মাঝে একটা পাতা ফাঁকা l

তুই আজ নেই বলবো না,

বলবো না তুই হারিয়ে গেছিস,

তুই আছিস আমার চোখের অন্তরালে ,

সারাজীবন আমি খুজবো দ্বিতীয় তোকে,

পাবো না হয়তো বা,না পাই,

তুই তো আছিস l

ফাঁকা পাতাটা শ্রদ্ধাঞ্জলি তোকে,

সারাজীবন আমি সাজিয়ে যাবো এই পৃথিবীকে ,

ঠিক যেমনটা সাজাতে চেয়েছিলাম তোকে l

আজ আবার সেই দ্বিতীয় বসন্তকাল l

 ,

 



Rate this content
Log in

Similar bengali poem from Abstract