Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debabrata Sarkar

Others

3.5  

Debabrata Sarkar

Others

মুক্তি

মুক্তি

1 min
31


দাঁড়াও, যাচ্ছ কোথায় ,

তাকাও ফিরে একবার পিছনের পৃথিবীকে,

এতো তোমার কাছে অচেনা ,অজানা,

তাই না?

অবহেলার মানুষ গুলোকে ফেলে চলে যাচ্ছ?

চেয়ে দেখ এই নিষ্পাপ মুখ,

যারা অন্ধকার অলিতে গলিতে গুমরে মরে,

কেউ নেই তাদের দেখার,

কেউ নেই তাদের কথা সোনার ,

তারাও তো মানুষ,

তারাও চায় দেখতে এই সুন্দর পৃথিবীকে ,

তাকাও তাদের দিকে তোমার দিকেই তাকিয়ে আছে তারা ,

তুমিই পারো তাদের দেখতে নতুন আলো,

পারো দিতে মুক্তি এই অন্ধকার থেকে ,

দেখাতে পারো নতুন সূর্য,

দেখাতে পারো প্রাণ |

দেখো তাদের চোখে কত জিজ্ঞাসা ,

ফিরে এস ভালোবাসো এই পৃথিবীকে,

এই অবহেলিত মানুষগুলোকে |


Rate this content
Log in