Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SUBHAM MONDAL

Abstract Fantasy

4  

SUBHAM MONDAL

Abstract Fantasy

রঙ্গমঞ্চে

রঙ্গমঞ্চে

1 min
264


চাই না আমি তোমার হতে,পৃথক হতে কোন দিন।

 তােমার ভালােবাসায়,তােমার ই সনে,থাকবো আমি চিরদিন।

 আনন্দ উল্লাসে থাকিব মাতি, তােমার ই গৃহ অঙ্গনে, 

তোমার ভরসার বুকে রহিব আমি,

 চাই না তোমারে কভু ভুলিতে, 

আমার এ জীবন্ত শরীর,জানি এ দিন হবে হিম

 বন্ধ হবে শােনিতপ্রবাহ,শিরায় শিরায় ধ্বনিতে,,।

 জীবনের রঙ্গমঞ্চে,সমাপ্ত হবে আমার অভিনয়..

 সমাপ্ত হবে জীবনের নাটক,যত বা পরাজয়..


Rate this content
Log in

Similar bengali poem from Abstract