Sanghamitra Roychowdhury

Abstract

1  

Sanghamitra Roychowdhury

Abstract

প্রথম দেখা

প্রথম দেখা

1 min
477


নীল আকাশের ঠিক ওপারে,

হলদে আলোর খুব বাহারে,

তোমায় প্রথম দেখেছিলাম...

সেদিন থেকেই বাঁচতে আবার শিখেছিলাম।


Rate this content
Log in