STORYMIRROR

Md Zakir Hussain

Abstract Inspirational Others

3  

Md Zakir Hussain

Abstract Inspirational Others

প্রিয়জন

প্রিয়জন

1 min
415


দিন যায়, রাত যায়, যায় প্রতিক্ষণ,

পদে পদে দেখা মেলে কত লোকজন;

হেসে হেসে কথা বলে যেন সে আপন,

বোকা মন ভেবে নেয় তারা প্রিয়জন!


পথ মাঝে এলো ভবে আঁধারের ক্ষণ,

একা একা দিনকাল করছি যাপন;

নীরবে ভাবছে তাই ব্যথাতুর মন,

কোথা গেল যারা ছিল মোর প্রিয়জন!


কেউ হাসে উপহাসে শুরু করে রণ,

সুযোগে কেউ আবার লুটে নেয় ধন;

সহায় চাইলে সরে থাকে বহুক্ষণ,

আজো হয়নি বুঝা কে মোর প্রিয়জন!


Rate this content
Log in

Similar bengali poem from Abstract