Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

অপূর্ব নিউজ

Abstract Others

2  

অপূর্ব নিউজ

Abstract Others

প্রেয়সীর হাতে ফরেন্সিক রিপোর্ট

প্রেয়সীর হাতে ফরেন্সিক রিপোর্ট

1 min
313


গেল শতাব্দীতে যে কবি মরেছে বহুকাল পর ফরেন্সিক রিপোর্ট তার প্রেয়সীর হাতে ।

ও এই বুঝি সে ! এই কি ছিল তার বেঁচে থাকার মানে !

এই কি ছিল তার শুন্যতা এই কি ছিল তার জীবনের প্রাপ্তি !

প্রেম শুন্য , চুম্বন শুন্য , আলিঙ্গন শুন্য, বেচে থাকার শেষ ইচ্ছা শুন্য মরে যাবার ভয় শুন্য ।

সুরহতাল রিপোর্টে ছিল! ভেতর থেকে দরজা খোলার কেউ নেই,

মুখোরিত চোখে তাকানোর কেউ নেই, তীব্র জ্বরে কপালে হাতের স্পর্শ নেই ,

ঊষ্ক খুষ্ক চুলে আলতো হাতের স্পর্শ নেই,

মৌলিক কিংবা গৌন চাহিদা মেটানোর কেউ নেই !

কেউ নেই কেউ নেই ! কোথাও তার কেউ নেই ।

কেউ রাখেনি খোঁজ ,কেউ দেয় নি তার অধিকার ।

সবাই চলে গেছে আপন আলোয়ে আলোকিত হতে,

দেখলো না চেয়ে কেউ অভিশপ্ত তার মানব জনম ।

শত অপ্রাপ্তি র শুন্যতা য় মানব জন্মের অভিশাপে

পাখি হয়ে জন্মাবার ছিল বুঝি তার স্বাদ ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract