Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

कार्त्तिक सेठी

Abstract

3  

कार्त्तिक सेठी

Abstract

ওগো দয়াল

ওগো দয়াল

1 min
2.1K


খুঁজে বেড়াই নগরে ,

প্রান্তরে খুঁজে বেড়াই বাইরে,

ভেতরে তবুও না পাই অন্তর যে হাঁসিতে তুমি মুগ্ধ করেছিলে

গোপীজনের অন্তর যে বাঁশীর সুরে, যমুনা র তীরে এনেছিলে প্রেমের জুয়ার ।।

আজ সেই হাঁসি দেখি শিশুদের হোঁঠে সেই বাঁশীর ধুন শুনি ,

বংশী সাধকের পীঠে দ্রবীভূত হয় অন্তর অশ্রুপাত করি নিরন্তর,

যেন তুমি কাছে আছো লুকিয়ে দেখার খেলা কর ,

পরম আপন হয়ে ও বিরহের মধূ প্রদানে দূরে থাকতে পছন্দ কর ।।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract