Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

মোহন দাস

Tragedy Action Classics

3  

মোহন দাস

Tragedy Action Classics

নারী তুই অস্ত্র তোল এবার

নারী তুই অস্ত্র তোল এবার

1 min
321


ও নারী তুই অস্ত্র তোল এবার 

মৃত্যুর পরেও যখন মিলছে না আর ন্যায়,

ধ্বংস করে দে রাজনীতি আর

বিনাশ করে দে ধর্ষণ করে যারা

জিভ কেটে দেয় ।


ও নারী তুই শস্ত্র বিদ্যা শেখ

আইন-শৃঙ্খলা কে যখন অর্থই করছে শ্বাসরোধ,

কোমলতা ভুলে ও নারী তুই কঠিন হ

কাপুরুষদের পদতলে পিষে দিয়ে

নিয়ে নে প্রতিশোধ ।


ও নারী তুই আগুন হয়ে জন্মা

ঘোমটার আড়ালে আর কেঁদে পাবিনা সুবিচার,

বারুদের মতো ছড়িয়ে দিয়ে প্রতিবাদ

মহাবীর হয়ে লড়াই করে

ছিনিয়ে নিয়ে অধিকার ।


এ দেশ তোকে কলঙ্কিত করেছে

ইজ্জত লুটে আগুনে জ্বালিয়েছে খুনের পর,

ও নারী আজ সময় এসেছে বদলাবার

চন্ডাল রূপে মিথ্যা সমাজ সংস্কারের

টুটি চেপে ধর ।


Rate this content
Log in