Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

sonjith sharma

Classics Others

3  

sonjith sharma

Classics Others

মধুরতম শোষন

মধুরতম শোষন

1 min
78



বলছো তুমি দশটাকা দামে,

মুখে তুলে দিবে অন্ন।

তাহলে তোমার কথায় এখন,

কেনো এত ভিন্ন???

শাসক তুমি করছো শোষন,

কতই না অজুহাতে।

শোষন তো তুমি ভালই করছো,

উন্নয়নের নামে।

গ্যাস,বিদ্যুৎ আরো কত কিছুরই,

বৃদ্ধি করছো মূল্য।

তোমার কাছে কি জনগনের দাম,

এতটাই নগন্য!!!

শাসক তুমি করছো শাসন,

ভালোই তো লাগছে বেশ।

উন্নয়নের নামে তোমার,

লুটতরাজের বেশ।

প্রথমে তোমার মধুর কথা,

শুনতে লাগে ভালো।

স্বার্থ ফুরালে তোমার কথা,

হয় আধার কালো।

তুমি কি দেখো না চোখে???

কত মানুষ মরছে আজ,

অনাহারী মুখে।

বলছো তুমি হয়ে গেছে আজ

ডিজিটাল বাংলাদেশ।

এই কি তোমার হাতে গড়া,

পুঁজিবাদের এই দেশ...???



Rate this content
Log in