Gopa Ghosh

Abstract Children

4.5  

Gopa Ghosh

Abstract Children

মা তুমি এসো

মা তুমি এসো

1 min
531


দুর্গা মাগো এসো তুমি,

আর তো কদিন হাতে গোনা,

অসুর এবার বদলেছে রূপ

নাম নোবেল কোরোনা।

মাগো ত্রিশূল দিয়ে মারবে কাকে

এ তো হাওয়ায় ভাসে

শুধু তোমার ত্রিনয়নের অগ্নি দিয়ে

ভষ্ম কোরো তাকে।

সন্তানরা তোমার মাগো

ভীষন বিপদে

এই ভাইরাস ঢুকলে দেহে

মৃত্যু নেবে তাকে।

কাছের জনের কষ্ট দেখে

সবাই জেরবার,

তুমি ছাড়া মর্ত্য বাসির

এমন আছে কে বলো আর?

তোমার পায়ে শত কোটি 

প্রণাম করি মা,

তোমার সাথে যুদ্ধে যেনো,

ধ্বংস হয় নোবেল কোরোনা।



Rate this content
Log in