Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Roy

Romance

3  

Riya Roy

Romance

জীবনের কথা

জীবনের কথা

1 min
940


মেঘ জমে ; আর টুকরো কথা,

বলতে গিয়ে-------

কখন আটকে গেছে স্বর ৷

রাস্তার কোলাহল ভীড়,

তবু হাওয়া এসে ছুঁয়ে যায় বহুদূর ৷

মন পাশ ফেরে 

আর ভেসে আসে বানভাসি সুর ৷

কবে সে কখন থেকে

রোদ বুনছে সোনালি বেলার গাঁথা ,

ছায়া স্রোত লিখেছিল জীবনের কথা ৷

কিনারার ধারে ধারে একরাশ দ্বিধা,

বয়ে চলে সময়------

হঠাত্‌ শব্দ ছড়িয়ে ছিটিয়ে  

আকাশ ভরা উল্লাসে,

তাকিয়ে দেখি সপ্তডিঙা তোমার

চোখের ঢেউ এ ভাসে ৷


Rate this content
Log in