Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Rajasree Banerjee

Fantasy

2  

Rajasree Banerjee

Fantasy

জ্বর

জ্বর

1 min
481



আগুন পেড়িয়ে যেতে যেতে আমার জননাঙ্গ প্রজাপতি হতে চেয়েছিল ,

সহস্র শ্রাবণ বুকে নিয়ে তোর ছায়া শরীর লুকিয়ে রেখেছিলাম আমার গর্ভে ,

সেই রাতের কালবৈশাখীর উদ্দাম নৃত্যে একটা একটা করে ডানা খসে পড়েছিল ,

হার ,অস্হি , মজ্জায় সরীসৃপ চলন ,

তোর পুরু ঠোঁট দিয়ে চুমুক দিচ্ছিলিস উষ্ম প্রস্রবণে ,

আমি বাঁশ পাতার মত তির তির করে কেঁপে উঠি ,

রমণের ঘ্রাণে তীব্রে জ্বরে পুড়তে পুড়তে , 

সমর্পণের পান্ডুলিপি লেখা হল নৈকট্যের রতিজলে


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy