subrata bhattacharjee

Abstract Others

3  

subrata bhattacharjee

Abstract Others

গুড়

গুড়

1 min
162


 

হাতের মুঠোয় তাঁর 

গুড়ের পুঁটলি। মাছিরা থাকতো তখন সারাক্ষন।


একদিন কি ভেবে কি জানি - সে গুড়,

ছুঁড়ে দিলেন জলে।….


লড়বড়ে, ঝরঝরে - পুরনো ভিটে বাড়িটায় 

তিনি এখন একা।


মেয়েরা আর আসে না ।


Rate this content
Log in