Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

subrata bhattacharjee

Others

4  

subrata bhattacharjee

Others

জীবন

জীবন

1 min
463



রাস্তার মোড়ে আমি আর সেন'দা দাঁড়িয়ে।

এক মহিলা – হাতে ধরা 

বছর সাত-আষ্টেকের একটা বাচ্চা-ছেলে। 

কেমন গম্ভীর তিনি ! 

– আধুনিকতার ছোঁয়া সারা শরীরে – গর্ভের দুলকি চালে কেমন হাঁটছেন ! 

তুমি কি দেখতে পাচ্ছো, সেন'দা, সেই বৃদ্ধাকে ? 

আমরা অতদিন বাঁচবো না। রাত দুপুর 

বিকেল সকালবেলা – মানুষটা বেডে শুয়ে – পাশে ভাড়াটে আয়া, বসে বা ঘুমিয়ে পড়েছে মেঝের উপর। 

ছেলে আজ আসেনি ফেরেনি হয়তো অফিস থেকে – বউ গেছে 

বিউটি পার্লার –এক মেয়ে উড়িষ্যা আর কানাডা…

একদৃষ্টে তাকিয়ে তিনি সিলিং-এর দিকে – চোখ 

থেকে জল নেমে আসছে ।



Rate this content
Log in