Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

subrata bhattacharjee

Others

4  

subrata bhattacharjee

Others

কবিতা-১

কবিতা-১

1 min
292



এইসব বিটকেল শব্দ ধরে বসে থাকলে

হবে না — আর তারপর ডাল ভাত 

ভাত ডাল —- 

মা আমার দিনদিন কেমন শুকিয়ে যাচ্ছে। 

ডাক্তার ডিঙিয়ে ডাক্তারের কাছে যেতে হবে।

হৃষ্টপুষ্ট মায়ের বিপিনের কাছে যাবো ? – আজ কি বাজার বন্ধ ? —--- যদি একগাদা টাকা-পয়সার ফিরিস্তি

বলে দেয় -- তাহলে ?....

পারবো আমি, শূন্য ঘরে ফিরতে ? —স্যাঁতস্যাতে 

তেল চিটচিটে বিছানায় – 

একা শুতে ? 

পেন-ই তো ধরতে বলেছিলেন, মাষ্টারমশাই। তবে ঝুড়িকোদাল, হাতুড়ি-শাবল-বেলচারা 

করাতেরা — 

কেন এগিয়ে গেলো ? — বলুন ।


Rate this content
Log in