Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Atanu Ganguly

Abstract Romance

4  

Atanu Ganguly

Abstract Romance

এ দেহ পিন্জরে

এ দেহ পিন্জরে

1 min
429


ইচ্ছেগুলো মরে যায়না, চাপা আছে গভীর আস্থাদনে,

বৃষ্টির ফোঁটা হয়ে, তীব্র আকুতিতে ভেদ করে অশান্ত মনে I

শরীর উদার যেন, উন্মুক্ত জিহ্বা হাহাকার করে নির্জনে,

তৃপ্তি খুঁজে ফেরে চির বিচ্ছেদহীন আলিঙ্গনে I

মরুদান দেহ রাতের পর রাত সাজে অলংকারে,

এক এক সুপ্ত অনুভূতি গাঁথে সুখ তারার হারে I

শব্দের মায়াজালে শূন্য জীবন হাত ধরে, 

নিজের সাথে নিজের যুদ্ধে কে জেতে কে হারে I


Rate this content
Log in

Similar bengali poem from Abstract