Mrinmayee Singh

Romance Others

4.1  

Mrinmayee Singh

Romance Others

দূরত্ব

দূরত্ব

1 min
105


সেখানে ছিল গভীর সম্ভার,

আকাশে ফানুসের বাহার।

নির্জন লেক আর সাথে দু- একটি আবদার,

 ব্যাস, চোখের জলের সঙ্গে দিনের শেষের আদর।

তাঁরা দূূরে যাবে,হবে না আর সাক্ষাৎ,

বুকের মাঝে জাপ্টে জড়িয়ে ধরার প্রকাশ।

এক মেঘ কালো ছায়া পড়ল তাদের মুখে,

আর দেরি নয় সময় এলো কাছে।

অনুভূতি গুলো মারা গেছে, শুধু নাটকের আসর,

মুখে হাসি নিয়ে বিদায়ের পালায় প্রাঙ্গণ।

হাতে হাতের বহন, কপালে চুম্বনের ছোঁয়া,

আবার সাক্ষাৎ হবে, ঘুচবে দূরত্বের আবহাওয়া।


Rate this content
Log in

Similar bengali poem from Romance