Nikhil Mitra Thakur

Abstract Others

3  

Nikhil Mitra Thakur

Abstract Others

চাষী

চাষী

1 min
5



আমের ডাকে জামের ডাকে

টিয়া কোকিল আসে,

নীল আকাশে ঝড় বাতাসে,

প্রেমের কলি ভাসে।


খেজুর ডাকে পিয়াল ডাকে

চাতক ফরিং আসে,

কালো আকাশ ঝড়ো বাতাস

মেঘের ভেলা ভাসে।


গ্রীষ্ম গেল বর্ষা এলো

চাষী বুনে ফসল,

সহে ধকল করে মঙ্গল 

ওরা স্নেহ বৎসল।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract