Manjula Acharya

Abstract Fantasy Others

4.0  

Manjula Acharya

Abstract Fantasy Others

চাঁদ

চাঁদ

1 min
25


প্রকৃতির শোভা নৈসর্গিক আভা 

বসুধা প্রিয় সন্তান,

অরুণ বিনা ধরা কোল 

আলোকিত করে চাঁদের জোছনা।

রূপালী পূর্ণিমা তিথিতে

শীতলতা করে দান ,

তারার দলে নভে ছএপতি সেজে

প্রেমকে করে মহান।

নির্জন মূহুর্তের সাথী সেজে চাঁদ

করে প্রতিজ্ঞা পূরণ ,

সর্ব অভিমান হয়ে যায় দূর 

অপেক্ষার হয় অবসান ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract