Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debanjana Pramanik

Abstract Tragedy Others

4.0  

Debanjana Pramanik

Abstract Tragedy Others

বৃষ্টির চুপ কথা

বৃষ্টির চুপ কথা

1 min
257


বৃষ্টি আসলে পারতে ,

ডাকতে আমায় নাম ধরে।

রাখতে পারতে দোমড়ানো অন্তরাত্মায়

     যতন করে!!

জানো আজও .......

  বুকের বাঁ পাশে চিনচিন করে,

যেন কেউ আগলে রাখার নাম করে 

  আমায় জাপটে ধরে !

জানতে চাও তার রূপ ..?

     সে আমার মধ্যে জীবিত 

     অতীত,বর্তমান,ভবিষ্যৎ।।     

 বৃষ্টির মাঝে উঁকি মারে ,

      মধ্যবিত্তের দ্বারে অসহায় 

        ক্লিষ্ট কামিনীর সুপ্তি!!

    কান্না-হাসির ছটায় দোদুল্যমান 

         স্বল্প সুখের দীপ্তি ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract