Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

mrioma hafsa

Abstract

5.0  

mrioma hafsa

Abstract

ভ্রান্ত আবেগ

ভ্রান্ত আবেগ

1 min
630


সে তো জানে না

আঁধারে ঢাকা মেঘের ছায়ারাও

কাঁদে তাদের কান্না !

বিহঙ্গের ডানায়ও পোকার বসবাস থাকে কিন্তু কে কার খোঁজ খবর রাখে?

কুকুরের কালো চোখেও লবণ আছে

ভালোর মধ্যেও সবাই ভালটাই বাছে।

পাতার ক্লোরোসিস এ মানুষের কাশি হয় না দেখো,

দূরে ডাকিছে তোমার মরণের হায়না তাই ভ্রান্ত আবেগে আমায় আর ডেকো না।



Rate this content
Log in