Bidyut chakraborty
Inspirational
অসময়, আমায় শিখিয়ে গেল
কে আপন কে পর।
কে কে আমার সঙ্গে আছে
কে কে স্বার্থপর।
::আমার চালক::
::নারী::
:: আকাশ::
::অনন্ত পথের ...
জগৎ
মুটে
অসময়
::বন্ধু ::
ফিরে পেতে চাই...
শুরু না শেষের...
পঁচিশে বৈশাখ পঁচিশে বৈশাখ
আমি শুধুই একটি কৃষ্ণবর্ণা নারী । আমি শুধুই একটি কৃষ্ণবর্ণা নারী ।
মুক্ত বিহঙ্গ মুক্ত বিহঙ্গ
মে দিবস মে দিবস
অনুসন্ধান অনুসন্ধান
উপায় উপায়
অসাধারণ!! অসাধারণ!!
আমার ঈশ্বর আমার ঈশ্বর
19 বছর 19 বছর
"একটি তেমন কবিতার জন্য আমি অপেক্ষায় আছি, নশ্বর মনুষ্য জীবনের তাচ্ছিল্যের দুর্লভ অমরত্বে বাঁচি।" ... "একটি তেমন কবিতার জন্য আমি অপেক্ষায় আছি, নশ্বর মনুষ্য জীবনের তাচ্ছিল্যের দুর...
"আমি আমার ঔদ্ধত্যে পাশ, ফেল তুমি গ্রহণে সত্য।" "আমি আমার ঔদ্ধত্যে পাশ, ফেল তুমি গ্রহণে সত্য।"
যদি পাই যদি পাই
"এই শহর আজও বাঁচতে শেখায়, হাজার পার্বনে।" "এই শহর আজও বাঁচতে শেখায়, হাজার পার্বনে।"
"...সেই মেয়েটা কালী ; সেই ভবতারিণী।..." "...সেই মেয়েটা কালী ; সেই ভবতারিণী।..."
"অনেক তো হেঁটেছি রাজপথে এবার না হয় একটু হাঁটলাম জীবনের আলপথে.." dekhben naki, jiboner ei alpot... "অনেক তো হেঁটেছি রাজপথে এবার না হয় একটু হাঁটলাম জীবনের আলপথে.." dekhben na...
"...লজ্জা কি ধর্ষিতার না ধর্ষকের,..." "...লজ্জা কি ধর্ষিতার না ধর্ষকের,..."
ইচ্ছেডানা ইচ্ছেডানা
এ সমাজ ও শাস্তি পাবে!!.... এ সমাজ ও শাস্তি পাবে!!....
"আমি আমার মা-বাবাতেই ভগবানকে পেয়েছি".... jante chaile purota, pore dekhun kobita ta... Ma-babar jaeg... "আমি আমার মা-বাবাতেই ভগবানকে পেয়েছি".... jante chaile purota, pore dekhun kobita...
তোর লাজ ভয় হোক শেষ, তুই পাল ঘৃণা আর দ্বেষ... তোর লাজ ভয় হোক শেষ, তুই পাল ঘৃণা আর দ্বেষ...