অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Classics

3  

অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Classics

অমাবস্যা ১

অমাবস্যা ১

1 min
567


কথা বলবে কানে কানে ?

নাকি একটি শব্দে ভেঙে দেবে

ইন্দ্র দুয়ার, কিংবা ইন্দ্র প্রস্থ ?

এখানে নিঃশব্দে বায়ু ঢোকে

ঘন কালো অন্ধকারে

হেঁটে আসে কৃষ্ণ আলো

এখানে ঘন অমাবস্যায়

চাঁদের আলো আরো স্পষ্ট হয় !!


Rate this content
Log in