Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Aparupa Sarkar

Romance Others

4.0  

Aparupa Sarkar

Romance Others

অবাধ্য প্রেমিকা

অবাধ্য প্রেমিকা

1 min
438


মাধবী আমার অবাধ্য প্রেমিকা ,শ্রীকৃষ্ণের যেমন রাধিকা।

না জানে গান , না রাখে মান।

নাকের ডগায় লেগেই আছে তার অভিমান।।


এলোমেলো তার চুল , 

চোখের কোনায় রাখা আছে একটুখানি ভুল। 

কাজলের কালোয় কী যেন খোঁজে কার রূপ ?


বৃষ্টির ফোঁটা গোনে, আকাশের আকার মাপে । দুঃখ এলে ছন্দ মেলায়, রং মাখে 

কী যেন কাকে আঁকে??


মাধবী আমার অবাধ্য প্রেমিকা, 

আমার মনের প্রথম কবিতা ।।



Rate this content
Log in

Similar bengali poem from Romance