Nurul Islam

Classics Others

4  

Nurul Islam

Classics Others

আত্মবিশ্বাস

আত্মবিশ্বাস

1 min
300


অবিচল হৃদয়ের গভীর অন্তরে,


আছে এক অজানা শক্তি প্রতিদিন তরী।


 সাহসের আলো জ্বলা, আত্মবিশ্বাসের আবেগ,


 চলো এগিয়ে যাই স্বপ্ন আমাদের দেখা শুরুর মেটে।


 আমরা যখন নিজেকে বিশ্বাস করি,


তখন সম্ভব হয় যা ইচ্ছা স্বপ্ন ভরা দিন।


সম্ভাবনা মৃদু হৃদয়ে মৃদুতা ছড়াই,


আমাদের আশা প্রবল করে আগামীর দিন।


 আত্মবিশ্বাস সহজে থাকে না প্রায়, তবুও


 সত্যিকারের প্রবল করে জীবনের সব রাস্তা।


 চলো বিশ্বাস করি নিজেকে,


সবুজ গাছের মতো, প্রস্তুতি করি


প্রতিটি সময় জীবনের অন্তর্ভুক্ত প্রতিটি কথা


Rate this content
Log in