Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Orpita Oyshorjo

Abstract Fantasy Others

2.6  

Orpita Oyshorjo

Abstract Fantasy Others

আপন মানুষের আশায়

আপন মানুষের আশায়

1 min
1.1K


দূরত্ব ছিল পথের বাঁকে 

একটি ভালোবাসার মানুষ ছিল 

আমার হৃদয় ভাঁজে

সেই মানুষ টা কদম হাতে বৃষ্টি ভেজা সন্ধ্যে

 আমার জন্য হিমু সাজে৷ 

স্বপ্ন তার আমাকে ছোঁয়ার

আমাকে নিয়ে নাকি হারিয়ে যাবে 

গল্প বলবে, বলতে বলতে বেলা গড়াবে

আশায় আশায় থাকবো আমি

ভালোবাসার মানুষ আসবে কখন!

 দিবস কাটে আমার ক্লান্ত হয়ে

সন্ধ্যার আলোয় কষ্ট মেখে।

কেউ এসে মুচকি হাসে

আমার কষ্ট গুলো উড়িয়ে দিবে 

কেউ যেন রাতের আঁধারে 

আপন মনে রূদ্ধশ্বাসে 

কথায় কথায় সেই মানুষটা হাসে

 দুঃখের ঢেউ ভেসে বেড়ায় আমার চোখের জলে।

কল্পে তখন অতীত স্মৃতি 

অভিমানে তখন ঝরছে বৃষ্টি

আড়ালে থাকে দুঃখের ঢেউ

 মন বলে আসবে কবে সুখের কেউ।

 আকাশ কালো মেঘের পরে 

কদম হাতে কেউ আসে না 

পুরনো স্মৃতি ডানা আর মেলে না 

 সুখের মানুষ আর আসে না 

আমার জন্য হিমু কেউ সাঁজে না 

 স্মৃতির কাতর আর কেউ হয় না 

আমার অভিমান আর কেউ বুঝে না 

রাগ করে যাচ্ছি এবার তবে 

ভালোবাসার মানুষ খুঁজতে যাবো বলে ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract