Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

PARAMITA BASAK

Romance Classics Others

4  

PARAMITA BASAK

Romance Classics Others

সোজা কথা ( #SeedhiBaat)

সোজা কথা ( #SeedhiBaat)

1 min
550



সত্যি কথা নির্দ্বিধায় 

বলতে কি আর পারি ,

ভালোবেসে হাতটি তোমার 

কেমন করে ছাড়ি । 

জানি তোমার মনে আমি 

হয়তো অলীক সুখ ,

চোখের পরে শুধুই তুমি 

মনে তোমার মুখ ।

ভালোবাসা নয়তো সহজ 

জীবন পথের বাঁকে ,

তোমার আমার এই পরিণয় 

যেন অটুট থাকে ।

আজকে তোমায় দিলাম কথা 

সোজা এবং সরল ,

পাশে তোমার থাকবো আমি 

মুছিয়ে চোখের জল ।



Rate this content
Log in