বৃষ্টিস্নাতা 🌧️

Classics romance comedy

4.5  

বৃষ্টিস্নাতা 🌧️

Classics romance comedy

প্রিয় তুমি💌

প্রিয় তুমি💌

4 mins
564


 - কলমে # ছদ্মনামে ' বৃষ্টিস্নাতা ' 🌧️


প্রিয় তুমি ,


   ভীষণ ভালোবাসি তোমায় । জানি এই চিঠি পৌঁছাবে না তোমার কাছে। তাও... কী করি বলো !! বড্ডো জানাতে ইচ্ছে করছে তোমায় আমার মনের কথাগুলো।ওই যে বড্ডো ভালোবাসি তোমায় !! আচ্ছা... তুমি কি আমায় আলাদাভাবে দেখো....?? কতো মেয়েই তো তোমায় ঘিরে থাকে....!! আমায় কি আলাদাভাবে দেখো তুমি....?? কবে থেকে তোমায় ভালোবাসি জানো....!! যখন থেকে আমি জানতামও না যে ভালোবাসা , প্রেম কী..., সেই তখন থেকে ভালোবাসি তোমায় !! তুমি মাঝে মাঝেই আসতে আমাদের পাড়ায় !! তুমি এলেই ছুটে যেতাম !! মা একটু একটু বকতো জানো !! তাও আমি ছুটে যেতাম বারবার... তোমার সঙ্গ পাবো বলে। তুমি যখন আমার সাথে না থেকে অন্যকারোর সঙ্গে থাকতে খুব রাগ হতো আমার !! বড্ডো হিংসে হতো !! এতে তুমি যদি আমায় হিংসুটি বলো.... তবে বেশ....!! আমি তোমার জন্য নয় একটু হিংসুটিই হলাম....!! তারপর আস্তে আস্তে বড়ো হওয়ার সাথে সাথে অনুভব করলাম তোমার প্রতি আমার টানটা আরও বাড়ছে..!! তোমায় একদিন না দেখেও থাকতে পারতাম না....!! রোজ স্কুলে গেলে মনটা তোমার কাছে যাওয়ার ছটপট করতো....!! কিন্তু রোজ উপায় ছিল না....!! তাই লুকিয়েই দেখতাম তোমায়....!! আচ্ছা... তুমি কি বুঝতে পারতে... নাকি বুঝেও না বোঝার ভান করতে....?? কী জানি...!! বড়ো হওয়ার সাথে সাথে একটু স্বাধীন হতে শুরু করলাম....!! আর টিউশনের ফাঁকে রোজ দেখা করতাম তোমার সাথে....!! যেদিন মা বা বাবা থাকতো সেদিন আর হতোনা জানো...!! দূর থেকেই তোমায় দেখে চলে যেতাম....!! চোখে বাষ্পরা এসে ভীড় করতো...!! জানো... আমার বন্ধুরা এটা শুনে খুব রাগাতো আমায়....!! বলতো আমি নাকি তোমার প্রেমে পাগল হয়ে গেছি....!! আবার এও বলতো তোমার সঙ্গে এতটা জড়িয়ে না পড়তে...!! এতো দেখা না করতে....!! বেশি দেখা না করাটাই আমার জন্য ভালো....!! কিন্তু আমি কী করবো বলো তো....!! তোমার সাথে একদিন কথা না হলেই যে মনটা আনচান করতো...!! জানো... খুব মনে আছে আমার সেইদিনগুলো....!! আমার মাধ্যমিক পরীক্ষার আগে...!! বাড়ি থেকে বেরোতেই পারতাম না....!! আর তোমার সাথে দেখাও হতো না...!! তুমি আমাদের বাড়ির সামনে দিয়ে গেলে উদাসীনভাবে তাকাতাম তোমার দিকে....!! মা - বাবা বাড়িতেই থাকতো যে....!! কিকরে কথা বলতাম...!! পরীক্ষার শেষের দিন বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার নাম করে দেখা করতে গিয়েছিলাম তোমার সাথে....!! বন্ধুরা খুব খেপিয়েছিল সেদিন....!! আমার নামটাই হয়ে গিয়েছিল ' বিরোহিনী '।

তারপর পড়ার চাপ বাড়লো। কিন্তু... তুমি নামক আবেগটা দিনদিন বেড়েই চললো। কলেজে ওঠার পর থেকে তো তোমার সাথে দেখা সাক্ষাৎ আরও বাড়াতাম....!!! কিন্তু , তুমি বুঝতে না... কতটা ভালোবাসি তোমায়....!! হয়তো আজও বোঝো না..!! বাড়ির লোক হটাৎ ই জেনে গেলো তারপর আমাদের রোজ দেখা করার কথা....!! ব্যাস....!! খুব বকুনি খেলাম সেইদিন....!! তুমি কি সেদিন ভেবেছিলে আমার কথা.... নাকি তোমার অন্য গোপিনীদের সাথে ব্যস্ত ছিলে....!! কেঁদে বালিশ ভিজিয়েছিলাম সে রাতে....!! তারপরেই বাড়ি থেকে আমার বিয়ে ঠিক করে ফেললো....!! পাকা কথার দিন.... আমার হবু বরকে জানালাম তোমার কথা...!! জানো... সে কিছুক্ষন চুপ থেকে বলেছিলো... তার কোনো অসুবিধা নেই....!! সে আমার জীবনের দ্বিতীয় প্রেম হতে রাজি....!! আর তুমি আমার জীবনের প্রথম.....!! আমিও হেসে বিয়েতে রাজি হয়ে গিয়েছিলাম.....!! মনে আছে বিয়ের দিন....!! লুকিয়ে দেখা করেছিলাম দুজনে....!! নিজের ঠোঁট দিয়ে আনমনেই স্পর্শ করেছিলাম তোমার ঠোঁট...!! আর সেই সময়ই এসে গিয়েছিল মা....!! ভীষণ রেগে গিয়েছিল বিয়ের দিনও তোমায় আমার সাথে দেখে....!! পিসি মাকে বুঝিয়ে বলেছিলো.... বেশি রাগারাগি না করতে...!! আত্মীয়স্বজনরা এসব জানতে পারলে ছিঃ ছিঃ করবে....!! আমি আনমনেই কেঁদেছিলাম....!! বিয়ের সময়ও ছিলে তুমি....!! বারবার ইচ্ছে করছিলো তোমার সাথে একটিবার দেখা করার...!! কিন্তু হয়নি....!! কিন্তু কী জানো তো প্রিয়....!! আমার বরটা বড্ডো ভালো....!! ফুলসজ্জার রাতে আমার মনের কথা বুঝতে পেরে লুকিয়ে তোমার সাথে দেখা করিয়ে দিয়েছিল আমার....!! তারপর.....!! তারপর আর কি.....!! তুমি এভাবেই গোপন প্রেম হয়ে থেকে গেলে আমার....!! আজকাল বয়স বেড়েছে....!! সংসারের চাপে তোমার সাথে দেখাই হয় না....!! তুমিও নিজের মতো ভালো আছো বেশ.....!!! আজ আমার মেয়ের বিয়ে ...!! আজও এসেছো তুমি....!! আজও বড্ডো কাছে পেতে ইচ্ছে করছে তোমায়....!! কিন্তু , উপায় নেই....!! অতো লোকজন....!! বিয়ে ঠিকভাবেই মিটে গেছে....!! ছোটরা এখন বাসর ঘরে....!! নিজেদের মতো মজা করছে....!!! আমি বিছানায় হালকা করে পিঠ এলিয়ে শুয়ে আছি....!! তোমার সাথে দেখা করতে ইচ্ছে করছে....!! বুড়ো বয়সে ভীমরুতি আর কি....!! হটাৎ , দরজায় আওয়াজ হলো....!! দরজা খুলে ঢুকলো আমার স্বামী.... সঙ্গে...... তুমি.... আমার প্রিয়তম.... আমার প্রথম প্রেম..... যে আজও আমার হৃদয়ের মনিকোঠায় বিরাজমান.....!! আমি স্থিরভাবে চেয়ে রইলাম তোমার দিকে....!! আজ কতদিন পর দেখছি তোমায়....!! আমি আমার বরের দিকে তাকালাম। সে হেসে বললো , ' জানি জানি....!! আজ নিজের প্রথম প্রেমকে বড্ডো মিস করছিলে.... তাই তাকে নিয়েই চলে এলাম....!! ' আমিও হেসে ফেললাম....!! তারপর আস্তে করে এগিয়ে গেলাম তোমার দিকে....!! তোমায় স্পর্শ করার আগেই হটাৎ দেখি ঘরে এসে উপস্থিত হয়েছে আমার ছেলে। রাগ আর অবাক মিশ্রিত চোখে তাকিয়ে আমার দিকে...!! আমি ঢোক গিললাম....!! ছেলে রেগে গিয়ে বললো , ' মা !! এসব কি....!! ' ইসস...!! কী লজ্জা বলোতো...!! ওর বাবা বললো , ' ছাড় না বাবু...!! ' ছেলে রাগ দেখিয়ে বলে উঠলো....' মা...!! কদিন আগেই তোমার প্রেসার বেড়ে গিয়েছিল.... আজ অতো পরিশ্রম গেলো... আর তুমি.... মানে.... এই রাতে ফুচকা খাবে....!! ' আমি তাকালাম তোমার দিকে....!! কী করি বলো ফুচকা সোনা....!! তুমিই তো আমার প্রথম প্রেম....'


                      ইতি ,

                      ফুচকা পাগল আমি....!!


( হি হি.... কেমন লাগলো..... 😁😁😁... গাল দেওয়ার হলেও রিভিউতে দিয়ে যাও পিলিজ.... 🙈🙈 ) 



Rate this content
Log in

Similar bengali story from Classics