Sharmistha Mukherjee

Romance Action

3  

Sharmistha Mukherjee

Romance Action

এক মুঠো আকাশ - পর্ব ৩

এক মুঠো আকাশ - পর্ব ৩

2 mins
186



দেব শামলীর হাত ধরে টানতে টানতে শিব মন্দিরে গিয়ে ঢুকলো । যাবার সময় ঠিকাদারের এক চর দেখতে পেয়ে ছুটে গিয়ে ঠিকাদারের ছেলেকে সব জানায় । সাথে সাথে ঠিকাদার ও ঠিকাদারের ছেলে লেঠেল ও দলবল নিয়ে মন্দিরে গিয়ে পৌছায়, ততোক্ষণে দেবও শামলীকে সিঁদুর পড়িয়ে দিয়েছে । ঠিকাদারের ছেলে মন্দিরের ভিতরে ঢুকে দেবকে টেনে বাইরে বের করে এনে লেঠেলদের হুকুম দিলো দেবের হাত - পা ভেঙে হোটেলে ফেলে আসার । শামলী ঠিকাদারের পা জড়িয়ে অনেক কাঁদলেও ঠিকাদার এক লাথি মেরে সরিয়ে দিলো , চুলের মুঠো ধরে চড় মেরে বললো, " হারামজাদি তোকে তোর বাপের থেকে পুরো নগদ পঞ্চাশ হাজার টাকায় কিনেছি আমাদের মনোরঞ্জন করার জন্য । আর তুই মাগী প্রেম মাড়িয়ে বিয়ে করেছিস ? খুব তেল বেড়েছে না তোর? আজকে তোর তেল এমন বার করবো দ্বিতীয় বার এই ভুল করার আগে ভয়ে কাঁপবি । "


ওদিকে লেঠেলরা দেবকে বেধড়ক মারধর করে পা ভেঙে হোটেলের সামনে ফেলে দিয়ে আসে । হোটেলের লোকজন ধরাধরি করে দেবকে রুমে নিয়ে যায় আর ডাক্তার ডেকে আনে । দেবের মা ছেলের এই অবস্থা দেখে কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে যায় । যাইহোক কোনোরকমে হোটেলের ঘরেই দেবের চিকিৎসা শুরু হয় , অন্যদিকে শামলীর উপর অত্যাচার দ্বিগুণ বেড়ে গেল । অন্য সব দিন শামলীর শরীরটাকে ঠিকাদার, ঠিকাদারের ছেলে, ভাই ও ভাইয়ের ছেলে নিংড়ে ভোগ করতো কিন্তু সেই দিন রাতে একে একে আরও পাঁচ জন লেঠেল ও নিংড়ে শুষে খেলো শামলীর দেহটা । যখন রক্তাক্ত শামলী অসহ্য যন্ত্রনায় কাতরাচ্ছে তখন ঠিকাদার বললো, " কিরে মাগী শরীরের তেল মিটেছে , না আরও মেটাবো ? " কিন্তু শামলীর আর কথা বলার ক্ষমতা নেই । মাথার মধ্যে শুধু দেবের জন্য চিন্তা । ঠিকাদার শামলীকে ঘরের মধ্যে বন্ধ করে রাখে । 

পরের দিন ঠিকাদারের লোক হোটেলে এসে দেবকে হুমকি দিয়ে যায় , " শুন আগর শামলীকে আশপাশ ফিরসে দিখাই দিয়া তো অব তেরে মাকো উঠাকে লে যায়েঙ্গে " । 



Rate this content
Log in

Similar bengali story from Romance