Suvayan Dey

Abstract Horror

2  

Suvayan Dey

Abstract Horror

ভুতুড়ে আল কাসিমি প্যালেস, সংযুক্ত আরব আমিরাত

ভুতুড়ে আল কাসিমি প্যালেস, সংযুক্ত আরব আমিরাত

1 min
131


প্রাসাদগুলি, সাধারণভাবে, তাদের চারপাশে এই ভীতিকর আভা পেয়েছে এই জায়গাটি একটি অত্যন্ত ব্যয়বহুল প্রাসাদ, কিন্তু এখন এই জায়গাটি পচে এবং ধ্বংসাবশেষে ফেলে দেওয়া হয়েছে, কারণ এর নিজস্ব সদস্যরা অদ্ভুত ঘটনার সম্মুখীন হয়েছে এমনকি এই জায়গার কাছাকাছি বসবাসকারী লোকেরাও উল্লেখ করেছে। যে কিছু রাতে তারা অদ্ভুত শব্দ বা চিৎকার শুনতে পায় এবং কখনও কখনও তারা জানালা দিয়ে বাইরে তাকিয়ে থাকা শিশুদের আভাস পায়! যেন যথেষ্ট ভীতু নয়!


এটির স্থাপত্য নকশা এটির লোমহর্ষকতাকে আরও বাড়িয়ে দিয়েছে কারণ এটি সেই সময়ে নির্মিত প্রাসাদগুলির বিপরীতে ডিজাইনে অভিন্ন নয়, এছাড়াও আপনি যদি রক্ষীদের তাদের শোনা গল্প বা প্রত্যক্ষ জিনিস সম্পর্কে জিজ্ঞাসা করেন তবে তারা বলবে যে তারা একবার শুনেছিল। শিশুরা হাসছে বা কাঁদছে যদিও জায়গাটি পরিত্যক্ত।


এই জায়গাটির কাছাকাছি হেঁটে আসা দর্শনার্থীরা বলেছিলেন যে এটি তাদের জন্য এতটাই ভয়ঙ্কর ছিল যে এটি একটি খুব অবিস্মরণীয় অভিজ্ঞতা ছিল এই কারণেই এই ভূতুড়ে প্রাসাদটি সংযুক্ত আরব আমিরাতের অন্যতম ভুতুড়ে স্থান হিসাবে রয়ে গেছে এটি শহর থেকে মাত্র আধ ঘন্টার পথ। নিজেই কিন্তু আমরা সুপারিশ করি যে আপনি নিজের নিরাপত্তার জন্য একা যাবেন না।


Rate this content
Log in

Similar bengali story from Abstract