Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

NAYANIKA DATTA

Tragedy Romance

2  

NAYANIKA DATTA

Tragedy Romance

তোমাকে খুঁজতে চাই

তোমাকে খুঁজতে চাই

1 min
536


তোমাকে খুঁজতে চাই

উদ্দাম এই মেঘের ভীড়ে

তোমার সাথেই এঁড়ে ‌গলায় গান বাঁধতে চাই।

এলোমেলো চুলের খেলায় এক মুঠো রোদ পাঠাবো তোমার বাড়ি-

তোমাকে আসতে হবে , কথা দিচ্ছি ভুল ত্রুটি মিটিয়ে নিঃসঙ্গতার চৌহদ্দি কাটিয়ে পাড়ি দেব ,পাহাড় সঙ্গে করে। 


তোমাকে খুঁজতে চাই, গভীর ঘুমের মধ্যে-

ক্লান্ত হাতদুটি বাড়িয়ে ছুঁয়ে ফেলবো সব স্বপ্ন

তুমিও সামিল হবে এই যাত্রায়,

সে হোক যতই যন্ত্রনা।


তোমাকে খুঁজতে চাই,

কঠিন সময়ের মধ্যে-

দীর্ঘতম স্মৃতি যেন তোমারই সাথে হয়;

অপেক্ষা আমার ম্লান হবেনা কখনো

যদি এ যাত্রায় বার বার হেরেও যাই..!


তোমাকে খোঁজার শেষ হবেনা কখনো

কঠিন এটাই, এটাই বাস্তব..!


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy