Avijit pattanayak

Fantasy

2  

Avijit pattanayak

Fantasy

স্মৃতি

স্মৃতি

1 min
497


হারিয়ে যাবো যেদিন আমি

পড়বে আমায় মনে,

এক ফোঁটা জল আসতে দিও

তোমার চোখের কোণে ।

সেদিন যতই ডাকবে আমায়

দেবো না আমি সাড়া

হয়ে যাবো সেদিন আমি

নীল আকাশের তারা।


Rate this content
Log in

More bengali poem from Avijit pattanayak