Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Rima Goswami

Abstract Inspirational Others

3  

Rima Goswami

Abstract Inspirational Others

সহবাস

সহবাস

1 min
226


কিছুই তো স্থায়ী নয়

শুধু ভালোবাসা ছাড়া

তোমার আমার পথ চলা

জেনেছি তাও চিরস্থায়ী নয়

এই আছে এই নেই , এ পথ চলা ।

জোনাকির যে মিছিল কৃষ্ণপক্ষেও উজ্জ্বল -

শুনেছি চাঁদের ওপারে বেচাকেনা হয়

টাটকা সতেজ কিছু স্বপ্ন ।

চাঁদ আজ ভেঙে গেছে এক প্রবল জোস্নায় ,

তাতে স্নাত হয়ে যাচ্ছে কিছু অলীক স্বপ্ন ,

যে স্বপ্নর বেচাকেনার কোন সওদাগর নেই ।

অলৌকিক ভাবে ভেসে ওঠে

সওদাগরের ডুবন্ত জাহাজ ,

শূন্যে কঙ্কালে ওড়ে বাতাস , উড়ে আসে

প্রেতময় ঝড়ের পূর্বাভাস ।

ব্যাকুল ব্যাকুল হয়ে একটি করে

কুড়িয়েছি যা পড়ে ছিল অনাদরে ।

আরো একবার তোমার আমার সখ্যতা

আরো একবার সহবাস ,

হাত বাড়িয়েছি তোমার দিকে ,

পায়ে আটকে আমার লজ্জাবতীর প্রস্তাব ।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract