Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Dipanjana Mondal

Romance

1  

Dipanjana Mondal

Romance

প্রেমিক

প্রেমিক

1 min
274


যদি বলি দেখো আকাশে জমেছে মেঘ,

এলনা বসন্ত এবারের মতো, দিয়ে গেল ক্ষত মনে,


তাহলে বলবো- দূরবীন নাও, ঐ দূরে চেয়ে দেখো-

এক চিলতে রোদ আজও দেখা যায়, ঐ মেঘেদের কোণে


প্রেম ভাঙা মন আমার, বৃষ্টিতে অশ্রু লুকাতে চায়।

এই জলে আহত মন শান্তি পায়, তাই বসন্তের চেয়ে বৃষ্টিই পছন্দের


কিন্তু, বৃষ্টিও যে ছন্দময়, বেদনার মতো ছন্নছাড়া নয়

তাই বৃষ্টিতেও প্রেম হয়, আমি জানি বৃষ্টি কত আনন্দের


সত্যি বলছ তুমি জানো? তাহলে আমায় কাছে টানো-

বুঝিয়ে দাও প্রেম দিয়ে সে আনন্দের বাণী।


বোঝার মতো হলে তুমি, বুঝে নিতে অনেক দিনই,

আমি গোপনে তোমায় আমার, প্রেমিক বলে মানি।।



Rate this content
Log in

Similar bengali poem from Romance