Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Dipanjana Mondal

Abstract

5.0  

Dipanjana Mondal

Abstract

বাস্তবে ফিরে আসব আবার

বাস্তবে ফিরে আসব আবার

1 min
513


চোখের সামনে একটু একটু করে,

স্বপ্ন কে কেড়ে নিচ্ছে 'বাস্তব'।

আমার মেরুদণ্ড নমনীয় নয়,

তবুও চুর চুর করে ভেঙে পড়ছি আমি।

ম্লান হয়ে মিশে যাচ্ছি বাতাসে-

এক চিমটে আফিঙের মতো।

সবাই বলে, আমি তুচ্ছ, ক্ষুদ্র।

কিন্তু আমি বলি, "আমি বিষ"

এই 'এক চিমটে', আমিই পারি-

সবকিছু ছারখার করে দিতে।

আজ থেকে অনেক বছর পর,

তোমরা স্বহস্তে পান করবে সেই 'বিষ'!

উন্মাদের মতো দুলবে তার নেশায়।

আমি কথা দিচ্ছি,

"জীবন ও মৃত্যুর সীমারেখায়,

আমি ফিরে আসব আবার"।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract