Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arjun Chakraborty

Romance Tragedy

4.7  

Arjun Chakraborty

Romance Tragedy

মায়া

মায়া

1 min
538



মায়া কেটেছে, ছায়া সরেনি -

অধরা পরমানন্দের আবারও বর্ষবরণ,

কণ্টকী প্রনয় পুষ্পে প্রতীক্ষার সহমরণ।

আবারও অশনিসংকেত?


মায়া কেটেছে ছায়া সরেনি -

প্রতীক্ষার স্বপ্নাদেশে অমরত্ব লোভ,

বিঁধেছে বিষাক্ত সূঁচ অভিমানী ক্ষোভ।

আবারও ছন্দ বিলোপ?


মায়া কেটেছে ছায়া সরেনি -

আগাগোড়া কবিতারা মাখে অনুভব স্পন্দন,

অশ্রুর স্পর্শে মাখামাখি অঞ্জন।

আবারও সুধা সংকেত?


মায়া কেটেছে ছায়া সরেনি -

বিগলিত অভিশাপ স্ম্রিয়মান আবেশ মাখে,

নিষিদ্ধ ভালোবাসা অশ্রু মাখা ঘোলা চোখে।

আবারও বিচ্ছেদ বাণী?


মায়া কেটেছে ছায়া সরেনি -

মায়া কেটেছে তবু ছায়া সরেনি।


Rate this content
Log in

More bengali poem from Arjun Chakraborty

Similar bengali poem from Romance