Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sisir Pain

Inspirational

2  

Sisir Pain

Inspirational

মাতৃবন্দনা

মাতৃবন্দনা

1 min
546


যখন আমি দুর্দশাগ্রস্ত,

এবং আমার আত্মা অবসন্ন,

যখন বিপত্তি আসে,

এবং আমার হৃৃদয় ভারাক্রান্ত হয়,

তখন আমি নীরব ও নিশ্চল,

এবং আমি অপেক্ষা করি গভীর নিস্তব্ধতায়,

যে পর্যন্ত না তুমি আস,

এবং এক মুহূর্ত আমার পাশে বসো,

তুমিই আমাকে উত্তোলিত কর,

যাতে আমি পর্বতসম উচ্চতায় দাঁড়াতে পারি;

তুমিই আমাকে উত্তোলিত কর,

যাতে আমি উত্তাল সমুদ্রে চলতে পারি;

আমি দৃঢ় এবং শক্তিশালী,

যখন তুমি আমার পাশে থাকো;

তুমিই আমাকে উত্তোলিত কর,

আরও অনেক বেশি, যতদূর আমি পারি।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational