Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Deepanwita Bagchi

Comedy

1  

Deepanwita Bagchi

Comedy

লকডাউন এর পাঁচালি

লকডাউন এর পাঁচালি

1 min
360


লকডাউন এ থাকতে গিয়ে, 

বুঝলাম এবার হারে হারে - 

সত্যি মোরা দশভুজা, 

করছি দেখো কেমন আমরা রান্না ও বাসন মাজা!!

তার সাথে আবার আছে কাপড় এবং বাগান করার সাজা!

কাজের যে নেই শেষ হায় ভগবান! 

ছুটির মানে গেলো বদলে পুরোপুরি -

"উইকেন্ড" মানে তো নয় আর আরাম আর নো হুড়োহুড়

আগে ভাবতাম এই তো আসছে "স্যাটারডে" করবো একটু "রিলাক্স", 

এখন খালি ভাবি "স্যাটারডে"-তে নেইকো "অফিস", এগিয়ে রাখা যায় কিকি কাজ 

স্বপ্নেও দেখি এখন - "হাউ টু ইন্ক্রিস এফিসিয়েন্সি"-

অফিস এর কাজের নয় কো, নিজের "রেসিডেন্স" - এর ই 

আছে বাড়িতে ছোটো বড়ো অনেক "অ্যাসিস্ট্যান্ট"

কিন্তু বাড়ির "সি ই ও" তো তুমি একজনই "কনস্ট্যান্ট"। 

এবার ভাবছি লোকডাউন টি হয়ে গেলে শেষ, 

করবো পদত্যাগ , থাকবো বসে পায়ের ওপর পা তুলে "উইথ সাম স্বাগ"।। 



Rate this content
Log in