Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Aftab Hossain

Romance Tragedy

3  

Aftab Hossain

Romance Tragedy

কলঙ্কিনী রাধা

কলঙ্কিনী রাধা

1 min
348


পেছনে পকেট , এককালারের নেভি ব্লু স্কুল ড্রেসের প্যান্ট আর ক্যাবলা রঙের টি শার্টে কালো ঠোঁট , কাঁপা বুকে গ্রিটিংস কার্ড হাতে । 


ওদিকে কার্গো ডেনিম জিন্স ,ছোট্ট টিপ,হালকা লিপস্টিক,স্টেপ কার্ট আর গোলাপি স্কুটির সাথে ।


বললো ব্যাকডেটেড , কার্ড এখন চলেনা , ইন্সটা কি পারিস । নামের আগে এনজেল আছে , পারলে ফলো করিস ।


বুঝলাম পাত্তা নেই ।


 অন্তর্জালের রঙের মাঝে আমি বড্ড সাদা ।

 চারদিন পর তিনপাতার চিঠি , স্টেশনে গাছের নিচে ।


            নিচে লেখা 

              ইতি 

       " তোর কলঙ্কিনী রাধা "।



Rate this content
Log in