Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিষাক্ত কবি

Tragedy Classics Others

3  

বিষাক্ত কবি

Tragedy Classics Others

কবিতা মালা

কবিতা মালা

1 min
12K


তুমি চলে গেছিলে তাই ----

নিদ্রাহীন রাত গুলোতে ব্যাথার ভাষা খুজছিলাম

বিরহ বেদনার সাথে

          একান্ত একাগ্র চিত্তে ।


কখন যে ভোর হয়ে যায়

দু'চোখে কালশিটে পরে যায় দেখি না কিছু

হায় ! উপবাস কত দিন ।


যেদিন মৃত প্রায় ----

মুখের ভাষা হারিয়ে ধরা দিলো মনের ভাষা

দেখি এক একটা জীবন্ত অক্ষর

           ডায়েরির পাতা জুড়ে ।


বেনিসুতোই গাঁথলাম তাঁদের একের পর এক

                 তোমার গলায় পরাবো বলে ।।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy