Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Tanushree Mandal

Abstract Inspirational Others

3  

Tanushree Mandal

Abstract Inspirational Others

জওয়ানদের মন

জওয়ানদের মন

1 min
207


কি হলো এই দেশের?

  যাদের জন্য নিশ্চিন্তে থাকছি

সেই জওয়ানদের আমরা,

একটু খবর কি নিয়েছি?


যখন তারা লড়ছে,

   হয়তো বা প্রাণও দিয়েছে

তখন হয়তো নিশ্চিন্তে লোকেরা

      খাচ্ছে অথবা ঘুমোচ্ছে।


কত মায়ের কোল হয়েছে খালি,

   কেউ বা হারিয়েছে স্বামী কে

কেউ হয়তো পৃথিবীকেই দেখেনি!

  তখন হয়তো গোটা দেশ ভাসছে রক্ততে!


আমি তো জানি,

     ভারত জিতবে যবে

সেই সব শহীদদের

    আত্মা শান্তি পাবে তবে।



Rate this content
Log in