Arohan Bhattacharya

Inspirational

5.0  

Arohan Bhattacharya

Inspirational

জীবন

জীবন

1 min
1.5K


পথ চলার নাম ই জীবন,

আঁকা বাঁকা পথে

লক্ষ পাওয়াই তো জীবন।


আজ জীবনের প্রভাত কালে

আরম্ভ করেছি আমরা সংগ্ৰাম,

লক্ষ জয়ই আমাদের জীবন।


সময় কম তবুও জীবন চলে যায়

‍"কালের" আশায় জীবন চলে যায়

আঁধার রজনী দূরগম পথে

উন্নত শীর করে চলাই জীবন

নব শতাব্দীর সূর্যে

সমাজকে উনমূক্ত করাই তো জীবন।


এসো হে মোর সাথী সব

এসেছে সেই প্রচন্ড মুহূর্ত

জীবন করেছে যার প্রতিক্ষা,


নব জাগরনের সেই

প্রভাত ফেরীর নামই তো জীবন।।


Rate this content
Log in

More bengali poem from Arohan Bhattacharya