Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract Fantasy Others

4.0  

Manjula Acharya

Abstract Fantasy Others

ইন্দ্রধনু

ইন্দ্রধনু

1 min
15


ইন্দ্রধনুর রঙে রঙ্গিন জীবন,

সেই রঙ্গ মনে ভরে মধুর স্বপন ।

সুদূর আকাশে থাকে সে আঁকা,

হঠাৎ রং থাকে না আকাশ ফাঁকা।

লাল রঙে ভরে যখন আকাশ,

প্রানবন্ত জীবনের হয় বিকাশ ।

আকাশ যখন হয় সুনীল নীল,

অনন্ত সম্ভাবনায় মন ঝিলমিল ।

বেগুনী রঙ্গ দেখে মনে স্বপ্ন জাগে,

শুভ্র ফুল যে ভরে শান্তির রাগে ।

সবুজিমায় ভরে গো যখন ধরা ,

যৌবনের উন্মাদনায় সে হারা ।

রঙের নেই তো কোনো ভাষা,

তবু প্রাণে ভরে দেয় নব আশা ।

রঙের নেশায় জীবন মধুর ,

সাত রঙে বাঁধা জীবনের সুর।।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract