Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

উৎপল সরকার

Romance Tragedy Classics

4  

উৎপল সরকার

Romance Tragedy Classics

হঠাৎ দেখা হলে (শারদ সংখ্যা)

হঠাৎ দেখা হলে (শারদ সংখ্যা)

1 min
192



হঠাৎ দেখা হলে-

নিঃশব্দে বলে দিও তাকে, ভালো আছি

ভীষণ রকম ভালো আছি-

        এই পৃথিবীর মতো,

শুকিয়ে যাওয়া একটা নদীর মতো- 

অথবা, ভালো আছি- 

ঝরা পাতার সেই বৃক্ষের মতো। 


হঠাৎ দেখা হলে-

চোখের ভাষায় বলে দিও তাকে- ভালো আছি 

গহিন নিভৃতে ভালো আছি-

    কঠিন আকাশে রাত্রির মতো, 

পথে পড়ে থাকা তৃণ'দের মতো, 

অথবা, ভালো আছি-

পথ ভোলা সেই পথিকের মতো। 


হঠাৎ দেখা হলে-

তাকে ছুঁয়ে একবার বলে দিও- 

       এখন সত্যিই ভালো আছি

অভাব গুলো জমিয়ে রাখা- 

একটা নির্বাক পাহাড়ের মতো। 


Rate this content
Log in

More bengali poem from উৎপল সরকার

Similar bengali poem from Romance